1. md.zihadrana@gmail.com : admin :
বাউফলে প্রতারণা করে মানবপাচার, অবশেষে কোর্টে মামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:৫০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা
বাউফলে প্রতারণা করে মানবপাচার, অবশেষে কোর্টে মামলা

বাউফলে প্রতারণা করে মানবপাচার, অবশেষে কোর্টে মামলা

 

মুন্নি বেগম, পটুয়াখালী জেলা প্রতিনিধি:

পটুয়াখালী বাউফল উপজেলার ধূলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘুরচাকাঠি গ্রামের বাসিন্দা মোঃ রিপন হাওলাদার (৩৫), মোঃ মিজান হাওলাদার (৪৫) ও মোসাঃ মরিয়ম আক্তার (২৫) এর বিরুদ্ধে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে মানবপাচারের অভিযোগ এনে পটুয়াখালী কোর্টে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী মোঃ মেহেদী হাসান (২৫) নামের এক ভুক্তভোগী গত ২০শে ডিসেম্বর-২০২৩ ইং পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের নাম উল্লেখ করে অভিযোগের মাধ্যমে মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, আসামিরা বাদীর প্রতিবেশী। আসামিরা মধ্য প্রাচ্যের দেশ কুয়েতে মোটা অংকের বেতনের প্রলোভনে চাকরি দেওয়ার কথা বলে বাদীর ভগ্নিপতি মোকলেছুর রহমানের কাছ থেকে প্রথমে ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে আবারও দেড় লক্ষ টাকা হাতিয়ে নেয়। এবং জানায় যে তাকে কুয়েতে একটি পার্কের ইনচার্জ হিসেবে চাকরি দিবে। বাদীর ভগ্নিপতি মোকলেছুর রহমান তার ব্যবসা বানিজ্য বিক্রি করে এবং জমিজমা বন্ধক রেখে ওই টাকা গুলো আসামিদের কাছে দেয়। পরে ভগ্নিপতি মোকলেছুর রহমানকে কুয়েতে নিয়ে গিয়ে প্রচন্ড রোদ গরমের মধ্যে কৃষি কাজের চাকরি দেয়। প্রচন্ড রোদ গরম সহ্য করে কৃষি কাজ করতে না পেরে দেশে ফিরে আসার চেষ্টা করলে তাকে বিভিন্ন ভাবে হত্যা করার ভয়ভীতি দেখায় এবং বিভিন্ন ভাবে অত্যাচার করে।

মামলার বাদী মোঃ মেহেদী হাসান জানান, এই জের ধরে আসামিরা আমার বড় ভাই মোঃ রেজাউল করিম যিনি বর্তমানে কুয়েত প্রবাসী তাকে তাহার কর্মস্থলে সন্ত্রাসী পাঠিয়ে হত্যা করার ভয়ভীতি দেখিয়ে আসছে। যাহার কারণে আমি বাদী হয়ে মামলা দায়ের করেছি পটুয়াখালী কোর্টে। আমি ওই প্রতারক ও মানবপাচারকারী আসামিদের সর্বোচ্চ শাস্তি সহ সঠিক বিচার দাবি করছি।

এবিষয়ে জানতে আসামিদের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন প্রতিবেদক। যাহার কারনে আসামিদের কারও বক্তব্য নেওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »